Published August 12, 2024

পশ্চিমবঙ্গের সকল চাকরিপ্রার্থীর জন্য একটি সুখবর। ওয়েস্ট বেঙ্গল পুলিশ (WBP) এর পক্ষ থেকে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। পশ্চিমবঙ্গের যে কোনো জেলার ইচ্ছুক প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবে। আবেদন সংক্রান্ত সমস্ত বিষয়ে বিস্তারিত জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি ভালোভাবে পড়ুন।

মোট শূন্যপদ:

৩ টি।

পদের নাম:

  • Senior Software Developer
  • Software Developer
  • System Administration

বেতন কাঠামো:

বিভিন্ন পদের জন্য নির্ধারিত বেতন আলাদা। এই বিষয়ে বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন।

শিক্ষাগত যোগ্যতা:

উপরোক্ত পদগুলির জন্য নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা আলাদা। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন।

বয়সসীমা:

ওয়েস্ট বেঙ্গল পুলিশের অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বয়সসীমা বিষয়ে উল্লেখ নেই। তবুও সাধারণত ১৮ থেকে ৪০ বছরের মধ্যের ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারেন।

আবেদন পদ্ধতি:

আবেদন করার জন্য প্রার্থীকে প্রথমে ওয়েস্ট বেঙ্গল পুলিশের অফিসের ওয়েবসাইটে ভিজিট করতে হবে এবং মোবাইল নাম্বার ও ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। এরপর হোম পেজে একটিভ আবেদন লিংকে ক্লিক করতে হবে। তারপর আপনার সম্পূর্ণ তথ্য দিয়ে আবেদন ফর্মটি পূরণ করুন। এরপর আবেদন পত্রটি জমা করে আবেদন সম্পন্ন করুন।

আবেদনের শেষ তারিখ:

২৩/০৮/২০২৪

নির্বাচন প্রক্রিয়া:

প্রার্থী বাসায় করা হবে প্রথমে লিখিত পরীক্ষার মাধ্যমে তারপর পাশ করা প্রার্থীদের একটি প্রাকটিক্যাল টেস্ট নেওয়া হবে। এই পরীক্ষাটি পাস করলে পাস করা প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে এবং ইন্টারভিউতে পাস করলে চাকরির জন্য নির্বাচিত করা হবে।

অন্যান্য চাকরির পরীক্ষার খবর জানতে নজর রাখুন আমাদের ওয়েবসাইটে।

Recent Posts