Published May 20, 2024

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। শিলিগুড়ি জেলা হাসপাতালে এক বছরের মেয়াদে সুপারিনটেনডেন্ট অফিসে ১৪ জন হাউস স্টাফ নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। যোগ্য প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পত্র ডাউনলোড করে অফলাইনে আবেদন করতে পারবে।

মোট শূন্যপদ:

১৪ টি

আবেদনের মাধ্যম:

অফলাইন

চাকরির স্থান:

সুপারিনটেনডেন্ট এর কার্যালয়, সিলিওরল জেলা হাসপাতাল শিলিগুড়ি, দার্জিলিং।

শিক্ষাগত যোগ্যতা:

আবেদনকারী প্রার্থীদের এমবিবিএস এবং ইন্টার্নশিপ সম্পন্ন করে থাকতে হবে। চলতি বছরে যারা  ইন্টার্নশিপ সম্পন্ন করেছেন তাদের অগ্রাধিকার দেওয়া হবে। মেডিকেল রেজিস্ট্রেশন সার্টিফিকেট এবং ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অফ হেলথ সায়েন্স বা অন্যান্য শিক্ষিত বিশ্ববিদ্যালয় ডিগ্রী থাকা বাধ্যতামূলক।

নির্বাচন প্রক্রিয়া:

ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। ইন্টারভিউয়ের দিন প্রার্থীদের সমস্ত নথিপত্র সঙ্গে নিয়ে আসতে হবে। বিশদ জানতে অফিসিয়াল ওয়েবসাইটটি দেখুন।

আবেদন পদ্ধতি:

যে সকল মেডিকেল স্নাতক প্রার্থীরা ০১/০৫/২০২৪ তারিখের মধ্যে ইন্টার্নশিপ শেষ করেছে তারা এ পদের জন্য আবেদন করতে পারবেন। যে সকল প্রার্থীরা ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অফ হেলথ সায়েন্স বা একটি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিগ্রি অর্জন করেছেন তাদের অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনকারীকে প্রথমে একটি আবেদনপত্র তৈরি করতে হবে এবং তারপর বিভিন্ন নথি সহ যেমন প্যান কার্ড আধার কার্ড এমবিবিএস মার্কশিট চান্স সার্টিফিকেট ইন্টার্নশিপ কমপ্লিট সার্টিফিকেট এবং মেডিকেল কাউন্সিল রেজিস্ট্রেশন সার্টিফিকেট ফটোকপি সঙ্গে জুড়ে দিতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার সময়সীমা:

২২/০৫/২০২৪, বিকাল ৩ টা পর্যন্ত।

আবেদন পত্র পাঠানোর ঠিকানা:

নথিগুলি PIN-734001-এ অবস্থিত দার্জিলিং, শিলিগুড়ি জেলা হাসপাতাল সুপারিনটেনডেন্টের অফিসে জমা দিতে হবে।

গুরুত্বপূর্ণ তারিখ:

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: ১৪/0৫/২০২৪

অফলাইন আবেদনের শেষ তারিখ: ২২/০৫/২০২৪

অফিসিয়াল ওয়েবসাইট:

Darjeeling.gov.in

বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিশদ জানতে অফিশিয়াল ওয়েবসাইট এ নজর রাখুন।

Recent Posts