Published September 11, 2024

রাজ্যের অষ্টম শ্রেণী এবং মাধ্যমিক পাশ করা চাকরি প্রার্থীদের জন্য সরকারি দপ্তরে কাজের এক সুবর্ণ সুযোগ। পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের জেলা প্রশাসনিক বিভাগ থেকে বিভিন্ন পদে যেমন, কর্মবন্ধু, হেল্পার, কুক এবং অন্যান্য পদে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন করার জন্য প্রার্থীকে পশ্চিমবঙ্গের বাসিন্দা হতে হবে। এই পদগুলিতে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন ১০,০০০/- থেকে ১৫,০০০/- টাকা পর্যন্ত হবে। ইচ্ছুক প্রার্থীরা আবেদন সংক্রান্ত অন্যান্য বিষয় জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি ভালোভাবে পড়ুন।

পদের নাম শূন্যপদেরসংখ্যা:

উত্তর দিনাজপুর জেলা প্রশাসনিক বিভাগে বিভিন্ন পদে মোট শূন্য পদের সংখ্যা রয়েছে ৬ টি। পদের নাম এবং শূন্যপদের সংখ্যা নিচে উল্লেখ করা হলো:

  • কর্মবন্ধু- ০১ টি
  • দারোয়ান- ০১ টি
  • কুক- ০১ টি
  • হেল্পার- ০১ টি
  • সুপারিনটেনডেন্ট- ০১ টি (শুধুমাত্র মহিলা প্রার্থী)
  • মেট্রন- ০১ টি (শুধুমাত্র মহিলা প্রার্থী)

মাসিক বেতন:

উপরিউক্ত পদগুলিতে নির্বাচিত হওয়া প্রার্থীদের প্রতি মাসে ৩,০০০/- টাকা থেকে ১৫,০০০/- টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে।

বয়সসীমা:

আবেদনকারী প্রার্থীদের বয়স ১৮ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। এখানে সরকারি নিয়ম অনুযায়ী বয়সে কোনো ছাড় দেওয়া হবে না।

আবেদন পদ্ধতি:

ইচ্ছুক প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।  আবেদন করার জন্য প্রার্থীকে প্রথমে সংস্থার অফিশিয়াল পোর্টালে গিয়ে আবেদন ফর্ম ডাউনলোড করে, A4 সাইজের পেপারে প্রিন্ট আউট করিয়ে নিতে হবে। তারপর প্রার্থী নিজস্ব তথ্য দিয়ে ফর্মটি নির্ভুলভাবে পূরণ করে, কার্যকর্মের নথিপত্র গুলি সহ একটি মুখবন্ধ খামে বন্ধ করে নির্দিষ্ট ঠিকানায় স্পীড পোস্টের মাধ্যমে পাঠিয়ে দিবেন।

আবেদনের ঠিকানা:

The Project Officer-cum-District Welfare Officer, Backward Classes Welfare & Tribal Development, Administrative Building (Room No. 23), Karnajora, Raiganj, Uttar Dinajpur, 733130

আবেদনের শেষ তারিখ:

০৪/১০/২০২৪

নিয়োগ পদ্ধতি:

প্রার্থী নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে।

অন্যান্য চাকরির খবর জানতে আমাদের ওয়েবসাইটে নজর রাখুন।

Recent Posts