Published May 10, 2024

বাড়িতে বসে আয় করার এক বিশেষ সুযোগ দিচ্ছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক। কোনো ল্যাপটপ বা কম্পিউটার ছাড়াই, আপনার হাতের মোবাইলের মাধ্যমে এই চাকরিতে যোগদান করে নিজেকে স্বাবলম্বী করে তুলতে পারবেন। কোন পরীক্ষা বা ইন্টারভিউ ছাড়াই সরাসরি জয়নিং হবে। এই কাজটি আপনি বাড়ির কাজের পাশাপাশি যে কোনো অবসর সময় করতে পারেন। কাজটির সম্বন্ধে বিস্তারিত জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

পদের নাম :

ফাইনান্সিয়াল এডভাইজার (এক্ষেত্রে কাস্টমারদের বোঝাতে হবে, কোন ইন্সুরেন্স ভালো এবং ইন্সুরেন্স এর কি কি সুবিধা ইত্যাদি)

শিক্ষাগত যোগ্যতা (Educational Qualification) :

এ পদে যোগদানের জন্য প্রার্থীকে মাধ্যমিক পাস হতে হবে।

বয়সসীমা (Age Limit):

প্রার্থীর বয়স ১৮ বছর হলেই এই পদের জন্য আবেদন করতে পারবেন।

বেতন (Salary):

এই কাজের নির্ধারিত মাসিক বেতন ১০,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকা।

আবেদন পদ্ধতি:

আবেদন করার জন্য প্রার্থীকে প্রথমে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের ওয়েবসাইটে গিয়ে “Start your journey as an advisor today!” ইন্টার ফেসে প্রবেশ করতে হবে এবং তারপর Join Now অপশনে ক্লিক করতে হবে। এরপর যে পেজটি খুলবে সেখানে নিজের নাম এবং মোবাইল নাম্বার সহ অন্যান্য তথ্য দিয়ে নির্ভুলভাবে পূরণ করতে হবে। তারপর নিচের সাবমিট অপশনে ক্লিক করে আবেদনপত্রটি জমা করতে হবে।

নির্বাচন প্রক্রিয়া:

প্রথমে প্রার্থীদের সরাসরি নিয়োগ করা হবে। তারপর তাদের কাজটি কিভাবে করবে সে বিষয়ে একটি প্রশিক্ষণ দেওয়া হবে। প্রশিক্ষণ দেওয়ার পর প্রার্থীদের ট্রেনিং ভিত্তিতে একটি পরীক্ষা নেওয়া হবে এবং তারপরে সরাসরি কাজ শুরু হবে।

ফাইনান্সিয়াল এডভাইজার পদের সুবিধা

সম্পূর্ণ স্বাধীন ভাবে নিজের সময় এবং ইচ্ছে মত কাজ করতে পারবেন। কোন ধরা বাধা স্যালারি নেই যে যত বেশি কাজ করতে পারবে তার মাসিক স্যালারি তত বৃদ্ধি পাবে। পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক প্রার্থীদের একটি আনলিমিটেড আর্নিং এর সুবিধা দিচ্ছে। ভ্যাকেশনাল ট্রিপ পাওয়া যাবে। পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক অ্যাডভাইজারদের একটি বিশ্বমানের পেশাদার প্রশিক্ষণ এবং শংসাপত্রের সঙ্গে একটা ভালো ক্যারিয়ারের সুযোগ করে দিচ্ছে। তবে সেটির জন্য ভালো কমিউনিকেশন স্কিল বা যোগাযোগের দক্ষতা থাকতে হবে।

আরো বিস্তারিতভাবে জানতে অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখুন।

এরকম আরও চাকরি সংক্রান্ত খবর জানতে, পড়তে থাকুন এবং আমাদের ওয়েবসাইটে নজর রাখুন।

Recent Posts