Published May 1, 2024

সমস্ত অষ্টম শ্রেণী পাশ করা প্রার্থীদের জন্য সুখবর। অ্যাপ্রেন্টিস সহ আরো অন্যান্য কয়েকটি পদে নেভাল ডকইয়ার্ড মুম্বাই শিক্ষানবিশ স্কুলে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এখানে মোট শূন্যপদ ৩০১ টি। আগ্রহী প্রার্থীরা অন্যান্য তথ্য যেমন শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা ইত্যাদি জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি ভালোভাবে পড়ুন।

পদের নাম :

ইচ্ছুক প্রার্থীরা নেভাল ডকইয়ার্ড মুম্বাই এর যেসব পদের জন্য আবেদন করতে পারবে সেগুলি হল ইলেকট্রিশিয়ান, ইলেক্ট্রোপ্লেটার,  ফাউন্ড্রি ম্যান, ফিটার, মেকানিক (ডিজেল), ইন্সট্রুমেন্ট মেকানিক, যন্ত্রবিদ, এমএমটিএম, চিত্রকর, প্রস্তুতকারক, পাইপ ফিটার, ইলেকট্রনিক্স মেকানিক, রেফ এবং এসি লোহা লক্করের কর্মী।

শূন্য পদের সংখ্যা :

মোট শূন্যপদ ৩০১ টি।

শিক্ষাগত যোগ্যতা:

এই পদে আবেদনের জন্য প্রার্থীকে অষ্টম শ্রেণী পাশ হতে হবে এবং পাশাপাশি আইটিআই পাশ সার্টিফিকেট থাকতে হবে।

বয়সসীমা (Age Limit):

আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সর্বনিম্ন ১৪ বছর এবং সর্বোচ্চ ৬৫ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি:

ইচ্ছুক প্রার্থীরা নেভাল ডকইয়ার্ড মুম্বাইয়ে পদগুলির জন্য অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদনকারীকে প্রথমে registration.ind.in ওয়েবসাইটে গিয়ে মোবাইল নম্বর অথবা ইমেল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তারপর লগইন করে এপ্লাই নাও বাটনে ক্লিক করতে হবে। এরপর আবেদনকারীকে নিজস্ব তথ্যগুলি দিয়ে নির্ভুলভাবে ফরমটি ফিলাপ করতে হবে এবং প্রয়োজনীয় নথিপত্র গুলি স্ক্যান করে আপলোড করতে হবে। তারপর সাবমিট এ ক্লিক করে, আবেদনটি সম্পন্ন করে, এপ্লিকেশন ফর্মটি ডাউনলোড করে নেবেন।

নির্বাচন প্রক্রিয়া:

এখানে প্রার্থীর নিয়োগ লিখিত পরীক্ষা ও ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে করা হবে।

আবেদনের শেষ তারিখ:

আবেদনের শেষ তারিখ ১০ মে ২০২৪।

আরো বিস্তারিতভাবে জানতে অফিসিয়াল ওয়েবসাইট এ নজর রাখুন।

এরকম আরও চাকরি সংক্রান্ত খবর জানতে, পড়তে থাকুন এবং আমাদের ওয়েবসাইটে নজর রাখুন।

Recent Posts